সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
ফেসবুকে প্রেম, ধর্ষণের শিকার হয়ে থানায় কিশোরী 

ফেসবুকে প্রেম, ধর্ষণের শিকার হয়ে থানায় কিশোরী 

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লার নাঙ্গলকোটের দক্ষিণ শাকতলি গ্রামের হেলাল উদ্দিন ভূঁইয়ার ছেলে সাগর ভূঁইয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেম করে নরসিংদী সদরের বাগদী এলাকার এক কিশোরীকে বেড়াতে নিয়ে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারন করে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে  ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় দু’বছর যাবত তার সাথে  শারীরিক সম্পর্ক করে আসছে। এ ব্যাপারে ওই কিশোরী সোমবার নাঙ্গলকোট থানায় গিয়ে বিচার দাবী করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শাকতলি গ্রামের সাগর ভূঁইয়া নরসিংদী এলাকার এক কিশোরীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়ে দু’বছর যাবৎ তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রথমে কিশোরীকে চট্টগ্রামে বেড়ানোর কথা বলে এক হোটেলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে সাগর গোপনে মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে ঢাকা শহরের বিভিন্ন হোটেলে নিয়ে প্রায় দু’বছর যাবৎ দৈহিক সম্পর্ক করে আসছে।
অভিযুক্ত সাগর ভূঁইয়ার বাড়ীতে গিয়ে তাকে না পাওয়ায়  বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
নাঙ্গলকোট থানা উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, ভিক্টিমের ভাষ্যমতে অত্র ঘটনা অন্য থানা এলাকায় হওয়ায়, সংশ্লিষ্ট থানায় অভিযোগ করতে বলা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173