সদ্যপ্রাপ্ত :
ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেল বিজয়ী নাঙ্গলকোটের তুলাতুলি উচ্চ বিদ্যালয় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রুহুল আমিন আর নেই জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীতে নাঙ্গলকোটে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ নাঙ্গলকোটে বাড়িঘর ভাংচুর, লুটপাট, জোর পূর্বক উচ্ছেদ চেষ্টা নাঙ্গলকোটে সেপটিক ট্যাংকে বৃদ্ধের লাশ, ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় উদ্ধার নাঙ্গলকোটে বিএনপির সাংগঠনিক সভা ও দোয়া অনুষ্ঠান নাঙ্গলকোটে অর্ধশত বছর পূর্বে প্রতিষ্ঠিত মাদরাসার ভবন ভেঙ্গে জায়গা দখলের অভিযোগ নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা যুবদল নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল নাঙ্গলকোটে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান মাওলানা আবু বকরকে সংবর্ধনা ও শুকরিয়া অনুষ্ঠান হাজার-হাজার মানুষের অংশগ্রহণে সাংবাদিক সায়েম মাহবুবের দাফন সম্পন্ন
নাঙ্গলকোটে প্রবাসীকে হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

নাঙ্গলকোটে প্রবাসীকে হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা গ্রামের হারুনুর রশিদ নামে সৌদি আরব প্রবাসী ব্যাবসায়ীর নামে অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন করে স্থানীয় গ্রামবাসী। বুধবার দুপুরে বাঙ্গড্ডা উত্তর পাড়া প্রবাসী হারুনুর রশিদের বাড়ী সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন সমাজ সেবক আলী আহম্মেদ কেছু, হাজী হেদায়েত উল্লাহ, মাহবুল হক, জসিম উদ্দিন, বাংঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ সদস্য খোরশেদ আলম, সাবেক ইউপি সদস্য মাহবুবুল হক, সমাজ সেবক আব্দুস সোবহান, আবুল হোসেন, মোহন, সালেহ আহম্মদ, খোকন প্রমূখ।

মানববন্ধন শেষে হারুনুর রশিদ তার বক্তব্যে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামকে অস্ত্র ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ, অর্থ আত্মসাতকারী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী আখ্যায়িত করে বলেন, চেয়ারম্যান সাইফুল ইসলাম আমার বিরুদ্ধে মিডিয়ার সামনে যে বক্তব্য রেখেছে সে গুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃত পক্ষ সে আমার সম্মান হানী ও পাওনা টাকা না দিতেই এ সকল অপপ্রচার করে আসছে। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও চেয়ারম্যান সাইফুলের মাদক ব্যবসা বন্ধে ও তার কাছে থাকা অস্ত্র উদ্ধারে সংশ্লীষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভূক্তভোগী প্রবাসী হারুনুর রশিদ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173