সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে পানিতে ডুবে দুই মাদরাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

নাঙ্গলকোটে পানিতে ডুবে দুই মাদরাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে জান্নাতুল ফেরদাউস তানিসা (১০) ও তানহা আক্তার (১১) নামে দু’ মাদরাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই গ্রামের পূর্ব পাড়ার ইডাইল্লা পুকুরে গোসল করতে নেমে এ দুর্ঘটনা ঘটে। জান্নাতুল ফেরদাউস তানিসা ওই গ্রামের বাহারাইন প্রবাসী শাহজাহানের কন্যা, সে স্থানীয় দাসনাই পাড়া মাওলানা হাবীব উল্লাহ মোল্লা নুরানী মাদরাসার ৪র্থ শ্রেনীর ছাত্রী। তানহা পাশ্ববর্তী মৌকারা ইউনিয়নের ফতেহপুর গ্রামের ওমান প্রবাসী জসিম উদ্দিনের কন্যা ও স্থানীয় মন্তলী রহমানীয়া ফাজিল মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্রী। তানহার পিতার বাড়ী ফতেহপুর গ্রামে হলেও সে তার মা সহ নানার বাড়ি শ্রীরামপুর গ্রামে বসবাস করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীরামপুর গ্রামের প্রবাসী শাহজাহানের স্ত্রী তাহমিনা আক্তার মঙ্গলবার সকালে চিকিৎসা নিতে কুমিল্লা শহরের একটি হাসপাতালে যান, যাওয়ার সময় মেয়ে জান্নাতুল ফেরদাউস তানিসাকে পাশ্ববর্তী বাড়ির প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী জেসমিন আক্তারের কাছে রেখে যান। পরে একই দিন দুপুরে জেসমিনের মেয়ে তানহা ও তানিসা বাড়ীর পাশের পুকুরে গোসল করতে গিয় পানিতে ডুবে যায়। পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় স্থানীয় এক ব্যক্তি তানহাকে পানিতে ভাসতে দেখে উদ্ধার করে এবং কিছুক্ষণ পর খোঁজাখুঁজি করে তানিসাকেও উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। ওই দুই ছাত্রীর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173