সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেল বিজয়ী

ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেল বিজয়ী

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাচন-২০২২ এ বিজয়ী হয়েছে মো. শহিদুল ইসলাম ও খুরশীদ আলমের পূর্ণ প্যানেল। বৃহস্পতিবার (০১ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ প্যানেল থেকে সভাপতি পদে ৮৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো: শহিদুল ইসলাম। আর সাধারণ সম্পাদক খুরশীদ আলম ৭৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রম জাহাঙ্গীর আলম প্রধান পেয়েছেন ৪৪৫ ও এরফানুল হক নাহিদ পেয়েছেন ৪৯৩ ভোট।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন, খন্দকার হাসনাত করিম ৭২৭ ভোট, রাশেদুল হক ৬৮১ ও রফিক মুহাম্মদ ৭৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন।

যুগ্ম সাধারণ সম্পাদক মো: দিদারুল আলম দিদার ৯৪৪, কোষাধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেন ৭৮০, সাংগঠনিক সম্পাদক সাঈদ খান ৫৭০, প্রচার সম্পাদক আবুল কালাম ৭৯৪, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রফিক লিটন ৮৮৪, জনকল্যাণ সম্পাদক সালাউদ্দিন রাজ্জাক ৮১৪, দফতর সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদ ৬৫৮।

এছাড়া সদস্য হয়েছেন-আমীর হামযা চৌধুরী ৭৪৫, এম. মোশারফ হোসেন ৬৯৪, তালুকদার রুমি ৬৮৮, এম. আনোয়ারুল হক (গাযী আনোয়ার) ৬৭১, নিজাম উদ্দিন (দরবেশ নিজাম) ৭৩৯, আবদুল্লাহ মজুমদার ৫৭৯, রাজু আহমেদ ৭১২ ও ফখরুল ইসলাম ৫২৭ ভোট।

ডিইউজে নির্বাচনে এবার মোট ভোটারের সংখ্যা ছিলো ২৩১৭, ভোট দিয়েছেন ১৩২০ জন। এই নির্বাচনে দুটি পরিষদে যথাক্রমে ‘শহীদ-খুরশীদ’ ও ‘প্রধান-নাহিদ’ পরিষদ প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন কবি হাসান হাফিজ, মুসতাহিদ ফারুকি, শফিকুল ইসলাম চৌধুরী ও নুরুল হাসান খান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173