সদ্যপ্রাপ্ত :
নাঙ্গলকোটে হিযবুল্লাহ’র ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মোবারক র‌্যালী নাঙ্গলকোটে জমি সংক্রান্ত বিরোধে শ্বাসরোধে নারীকে হত্যা চেষ্টা, ২শিশু-সহ আহত ৩ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও আলোচনা সভা রোড মার্চ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে উপজেলা বিএনপির প্রস্তুতি সভা নাঙ্গলকোটে উপজেলা আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত রোড মার্চ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে বিএনপির বিক্ষোভ নাঙ্গলকোটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত নাঙ্গলকোটে ছিদ্দিকুর রহমান মজুমদার স্মৃতি পাঠাগারের উদ্যোগে কৃতি সংবর্ধনা নাঙ্গলকোটে ৫ কেজি গাঁজাসহ ১ রোহিঙ্গা আটক নাঙ্গলকোটে রোটারী ইন্টারন্যাশনালের উদ্যোগে ১শ’ পরিবারে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ
নাঙ্গলকোটে মাছের সাথে শত্রুতা, বিষ প্রয়োগে ১২মণ মাছ নিধনের অভিযোগ

নাঙ্গলকোটে মাছের সাথে শত্রুতা, বিষ প্রয়োগে ১২মণ মাছ নিধনের অভিযোগ

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটের গোমকোট গ্রামের ধনাইশ পাড়ায় শুক্রবার রাতে মাছ চাষের প্রজেক্টে বিষ প্রয়োগ করে ১২মণ মাছ মেরে চাষীর ২লাখ টাকার ক্ষতি করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় ভূক্তভোগী চাষী আলা উদ্দিন বাদী হয়ে শনিবার সকালে একই গ্রামের আবু মুছার ছেলে আরব আলীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গোমকোট গ্রামের ধনাইশ পাড়ার আলা উদ্দিন, ইব্রাহিম খলিল ও মাস্টার কামাল যৌথ ভাবে দীর্ঘদিন যাবৎ মাছ চাষ করে আসছে। গত কিছু দিন ধরে প্রজেক্টের মাছ চুরি করা নিয়ে একই গ্রামের আরব আলীর সাথে চাষী আলা উদ্দিন ও মাস্টার কামালের বিরোধ সৃষ্টি হয়। এর জেরে শুক্রবার রাত থেকে শনিবার ভোরের কোন এক সময়ে আরব আলী তাদের পুকুরে বিষ প্রয়োগ করে ১২ মণ মাছ নিধন করে তাদের অন্তত ২ লাখ টাকার ক্ষতি করে থাকতে পারে বলে অভিযোগে উল্লেখ করেন ভূক্তভোগীরা।

অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক রবিউল সঙ্গীয় ফোর্স।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173