সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোট পৌরসভায় ৬৮ কোটি টাকার স্মার্ট বাজেট ঘোষণা

নাঙ্গলকোট পৌরসভায় ৬৮ কোটি টাকার স্মার্ট বাজেট ঘোষণা

কেফায়েত উল্লাহ মিয়াজী :

নাঙ্গলকোট পৌরসভার ২০২৩- ২০২৪ অর্থ বছরের ৬৮ কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকার প্রস্তাবিত স্মার্ট বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌরসভা সম্মেলন কক্ষে প্যানেল মেয়র সাদেক হোসেন খোকার সভাপতিত্বে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আব্দুল মালেক। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৬৮কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকা। বাজেটে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৬৭কোটি ৩৭ লক্ষ ৩০হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৬৯ লক্ষ ৫০ হাজার টাকা।

পৌর নির্বাহী সচিব হারুন অর রশিদের সঞ্চালনায় বাজেট ঘোষনা উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নির্বাহী প্রকৌশলী যোবাইদা ইয়াসমিন, প্রকৌশলী সাইফুর রহমান, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কাউন্সিলর শেখ রাসেল মজুমদার, জামাল হোসেন সোহাগ।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, আক্তারুজ্জামান, শাহ খোরশেদ আলম মজুমদার, আবু জাফর, সাখাওয়াত হোসেন সুমন, নারী কাউন্সিলর সাবিনা ইয়াসমিন, ফরিদা আক্তার, আয়েশা বেগম, উপসহকারী প্রকৌশলী নোমান হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা মর্জিনা আক্তার, হিসাব রক্ষক আবুল খায়ের, রবিউল হোসেন, আলমগীর কবির চৌধুরী সোহেল প্রমূখ।

পৌরমেয়র আব্দুল মালেক বলেন, ২০২৩-২৪ অর্থবছরে পৌর নাগরিকদের সুপেয় পানির ব্যবস্থা নেয়া, ড্রেনেজ ব্যবস্থা উন্নত করণ, পৌর র্পাক নির্মাণ, শতভাগ লাইটিং, পৌর বাজারে যানজট নিরসন, হকারদের পুন:বাসনের ব্যবস্থা করা হবে। নাঙ্গলকোট পৌরসভা হবে একটি মডেল পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভা ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173