সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
বিএনপির নোয়াখালীর পদযাত্রায় নাঙ্গলকোটের ব্যাপক উপস্থিতি, নজির আহম্মদ ভূঁইয়ার গাড়ী ভাংচুর

বিএনপির নোয়াখালীর পদযাত্রায় নাঙ্গলকোটের ব্যাপক উপস্থিতি, নজির আহম্মদ ভূঁইয়ার গাড়ী ভাংচুর

কেফায়েত উল্লাহ মিয়াজী :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চার অঙ্গ ও সহযোগী সংগঠন কৃষক দল, শ্রমিক দল, তাঁতি দল ও মৎসজীবী দলের আয়োজনে চট্টগ্রাম বিভাগের ছয় জেলাসহ কুমিল্লা দক্ষিণ, উত্তর ও মহানগরের অংশগ্রহণে “দেশ বাঁচাতে মেহনতি মানুষের পদযাত্রা” এ স্লোগানে শুক্রবার দুপুরে নোয়াখালী জেলা শহীদ ভুলু স্টেডিয়াম মাঠে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। পদ যাত্রায় কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক ও জেলার নাঙ্গলকোট উপজেলা আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়ার নেতৃত্বে হাজার-হাজার নেতাকর্মী শোডাউন নিয়ে পদ যাত্রায় অংশগ্রহণ করেন। নজির আহম্মেদ ভূঁইয়া নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস সংলগ্ন সড়কে তার গাড়ী বহর থেকে নেমে নেতাকর্মীদের নিয়ে পদযাত্রা স্থলে চলে গেলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তার গাড়ী বহরে হামলা করে ভাংচুর চালায় বলে অভিযোগ করেন তিনি। হামলায় নজির আহম্মেদ ভূঁইয়ার গাড়ীটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়, অল্পের জন্য প্রাণে রক্ষা পায় নাজির আহম্মেদ ভূঁইয়ার গাড়ী চালক ওমর ফারুক।

নাঙ্গলকোট উপজেলার শোডাউনে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক ও জেলার নাঙ্গলকোট উপজেলা আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়া, সদস্য সচিব আনোয়ার হোসেন নয়ন, উপজেলা যুগ্ম আহবায়ক জহিরুল কাইয়ুম ভূঁইয়া, পৌরসভা সদস্য সচিব আব্দুল কাদির জিলানী, মক্রবপুর ইউনিয়ন সভাপতি মাস্টার মমতাজুল করিম, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, আদ্রা উত্তর ইউনিয়ন সভাপতি শহীদ উল্লাহ ভূঁইয়া, কৃষকদল উপজেলা সভাপতি আবুল হাশেম মিয়াজী, তাতীদল উপজেলা সভাপতি মনসুর আলী দুলাল, পৌরসভা যুবদল নেতা আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রদল নেতা আব্দুল মমিন, আমীর হামজা মুন্না-সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, শ্রমিক দল, তাঁতি দল ও মৎসজীবী দল উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী বৃন্দ।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি যুগ্ম আহবায়ক ও জেলার নাঙ্গলকোট উপজেলা আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়া বলেন, পদযাত্রায় অংশগ্রহণ করতে আমরা নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস সংলগ্ন সড়কে গাড়ী গুলো রেখে মিছিল নিয়ে পদযাত্রাস্থলে চলে যাই। এরই মধ্যে আমাদের গাড়ী বহরে হামলা করে ব্যাপক ভাংচুর চালায় স্থানীয় আওয়ামী সন্ত্রাসী বাহিনী। এতে আমার গাড়ী ব্যাপক ক্ষতি হয় এবং অল্পের জন্য সন্ত্রাসীদের হামলা থেকে প্রাণে রক্ষা পায় আমার গাড়ী চালক ওমর ফারুক। আমি এমন বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173