সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
প্রধানমন্ত্রী আছে বলেই আমরা টিকে আছি…. অর্থমন্ত্রী

প্রধানমন্ত্রী আছে বলেই আমরা টিকে আছি…. অর্থমন্ত্রী

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কাউকে বাদ দিয়ে রাজনীতি হয়না। রাজনীতিবীদ হতে হলে সকলকে নিয়েই রাজনীতি করতে হবে। আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সবাই এক না হলে আমাদের শক্তি কমে যাবে। আমাদের মধ্যে কোন বিরোধ থাকা যাবে না। আত্মীয় স্বজন প্রতিবেশী ও দলীয় লোকজনকে ভাল বাসতে হবে। রাজনীতি হচ্ছে আমাদের সকলের জন্য। প্রধানমন্ত্রী আছে বলেই আমরা টিকে আছি, তাই উনাকে আবারও নির্বাচিত করে দেশের প্রধানমন্ত্রী করতে হবে। সোমবার বিকেলে ২১আগস্ট নারকীয়, জঘন্য ও বর্বরোচিত গ্রেনেড হামলার ঘটনায় অভিযুক্তদের বিচার কার্যকর করার দাবিতে কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এম.পি এসব কথা বলেন। সমাবেশ পূর্বে নেতাকর্মীরা নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ মাঠে একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল শুরু করে উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। পৌরসভা আওয়ামীলীগ আহবায়ক মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এম.পি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়াম্যান আবু ইউসুফ ভূঁইয়া।

নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মিন্টু, সাতবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান শেখ কবির মজুমদার টুটুল, আদ্রা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, সাধারণ সম্পাদক কাউন্সিলর শেখ রাসেল মজুমদার, কাউন্সিলর সাদেক হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।

এছাড়াও, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একই দিন সকালে উপজেলা আ’লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাঙ্গলকোট ব্যাংক চত্ত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ, জেলা আ’লীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ঢালুয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, সাংগঠনিক সম্পাদক মৌকারা ইউনিয়ন চেয়াম্যান সাইফু উদ্দিন আলমগীর, মক্রবপুর ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম, রায়কোট উত্তর ইউনিয়ন সভাপতি মাস্টার রেজাউল হক, পৌর কাউন্সিলর জহিরুল্লাহ মজুমদার সুমন প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173