সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাঙ্গলকোটে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কেফায়েত উল্লাহ মিয়াজী:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোটে সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভূঁইয়ার নেতৃত্বে শুক্রবার সকালে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপি কার্যালয় থেকে র‌্যালী শুরু করে উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লোটাস চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়। এর আগে উপজেলা বিএনপি কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
নাঙ্গলকোট উপজেলা বিএনপি সাবেক সিনিয়র সহ-সভাপতি মিয়া মোহাম্মদ ইদ্রেসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল গফুর ভূঁইয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন মক্রবপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান উপজেলা যুবদল নেতা মাজহারুল ইসলাম ছুপু ও উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি ছালেহ আহম্মেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জোড্ডা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আলী আক্কাস, উপজেলা বিএনপি সাবেক সহ-সভাপতি আব্দুস ছোয়াব, আবুল কাশেম, মফিজুর রহমান ডিলার, রফিকুল ইসলাম, মোশাররফ হোসেন মুশু,ডাক্তার শাহজাহান, সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, মোহাম্মদ ইব্রাহীম, পৌরসভা বিএনপি নেতা ডাক্তার মাঈন উদ্দিন বাহার, মিজানুর রহমান, আবু তাহের, ফখরুল ইসলাম মিঠু, দৌলখাঁড় ইউনিয়ন বিএনপি নেতা সিরাজ মিয়া, বাঙ্গড্ডা ইউনিয়ন বিএনপি নেতা আবুল কালাম, ঢালুয়া ইউনিয়ন বিএনপি নেতা ইসহাক মিয়া, বটতলী ইউনিয়ন বিএনপি নেতা জামাল হোসেন, উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল নেতাকর্মী বৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173