সদ্যপ্রাপ্ত :
নাঙ্গলকোটে হিযবুল্লাহ’র ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে মোবারক র‌্যালী নাঙ্গলকোটে জমি সংক্রান্ত বিরোধে শ্বাসরোধে নারীকে হত্যা চেষ্টা, ২শিশু-সহ আহত ৩ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও আলোচনা সভা রোড মার্চ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে উপজেলা বিএনপির প্রস্তুতি সভা নাঙ্গলকোটে উপজেলা আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত রোড মার্চ সফল করার লক্ষ্যে নাঙ্গলকোটে বিএনপির বিক্ষোভ নাঙ্গলকোটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত নাঙ্গলকোটে ছিদ্দিকুর রহমান মজুমদার স্মৃতি পাঠাগারের উদ্যোগে কৃতি সংবর্ধনা নাঙ্গলকোটে ৫ কেজি গাঁজাসহ ১ রোহিঙ্গা আটক নাঙ্গলকোটে রোটারী ইন্টারন্যাশনালের উদ্যোগে ১শ’ পরিবারে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ
নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংকে মিললো যুবকের লাশ

নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংকে মিললো যুবকের লাশ

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর সোমবার সন্ধ্যায় সাখাওয়াত হোসেন মজুমদার সাকিব (২০) নামে এক যুবকের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত সাকিব উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ সাতবাড়িয়া গ্রামের মজুমদার বাড়ির আনোয়ার হোসেন মজুমদারের ছেলে। সাখাওয়াত হোসেন সাকিবকে হত্যা করে সেপটিক ট্যাংকে লাশ গুম করে রাখা হয়েছে বলে দাবি তার পরিবারের। নিহত সাকিবের পরিবারের একাধিক সদস্য দাবি করেন তাদের বাড়িতে সিলেটের আব্দুল্লাহ নামে এক লোক কাজ করতো। সাকিব নিখোঁজ হওয়ার পর থেকে ওই লোককে আর খোঁজে পাওয়া যায়নি, সিলেটের লোকটি সাকিব হত্যার সাথে জড়িত বলে ধারণা তাদের। তবে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন দাবি করেন কিশোর গ্যাং এর বিরোধের জেরে এমন হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাতবাড়িয়া গ্রামের আনোয়ার হোসেন মজুমদারের ছেলে সাখাওয়াত হোসেন মজুমদার সাকিবকে গত শুক্রবার দুপুর থেকে খোঁজে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আসছে তার স্বজনরা। সোমবার বিকেলে সাতবাড়িয়া স্কুলের পিছনে নাপিত বাড়ি সংলগ্ন একটি সেপটিক ট্যাংক থেকে পচা দুর্গন্ধ পেয়ে ওই সেপটিক ট্যাংকের ঢাকনা সরিয়ে সাকিবের লাশ দেখতে পায় স্থানীয়রা। এসময় সাকিবের পরিবারের লোকজনের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় নাঙ্গলকোট থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সাকিব নিখোঁজের পর তার পরিবারের পক্ষ থেকে কোন নিখোঁজ ডায়রি করা হয়নি বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173