সদ্যপ্রাপ্ত :
নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নির্বাচনী পথসভায় বাঙ্গড্ডা ইউনিয়নের ব্যাপক উপস্থিতি নাঙ্গলকোটে যে কাজ করেছি ২শ’ ৫০ বছরেও কেউ করতে পারবে না… অর্থমন্ত্রী বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর পক্ষ থেকে হাফেজিয়া মাদ্রাসার অজুখানার জন্য নগদ অর্থ হস্তান্তর নাঙ্গলকোটে অভিভাবক ও গুনিজন সমাবেশ বর্ণাঢ্য আয়োজনে ভিক্টোরিয়া কলেজের ১২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাঙ্গলকোটে হাতের লেখা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ নাঙ্গলকোটে এডুকেয়ার ব্রাইট স্টুডেন্টস এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্ত সংবর্ধনা নাঙ্গলকোটে মা সমাবেশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে কটাক্ষ করে নাঙ্গলকোট উপজেলা সহকারি শিক্ষা অফিসারের বক্তব্য নঈম নিজামকে এমপি হিসেবে পেতে কুমিল্লা-১০ আসনের জনগণ ঐক্যবদ্ধ
নাঙ্গলকোটে সরকারি আবাসনে ঘর বন্দোবস্ত নিয়ে অনৈতিক কাজ, ২ নারী সহ ৩ জনের কারাদন্ড

নাঙ্গলকোটে সরকারি আবাসনে ঘর বন্দোবস্ত নিয়ে অনৈতিক কাজ, ২ নারী সহ ৩ জনের কারাদন্ড

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটের চান্দগড়া সরকারি আবাসনে অনৈতিক কাজ ও মাদক কারবারের অভিযোগে ২নারী সহ ৩জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই আবাসনের আব্দুল মান্নান মনিরের ঘর থেকে তাদের আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে কারাদন্ড প্রদান করেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হান মেহেবুব। আটককৃতরা হল চান্দগড়া গ্রামের আব্দুল মান্নান মনির (৩৮), তার স্ত্রী শাহিদা বেগম (৩৬) ও শেরপুর জেলার নকলা উপজেলার ঝরাকান্দা গ্রামের নুরজাহান বেগম রুনা (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মৌকারা ইউনিয়নের চান্দগড়া আবাসনে দীর্ঘদিন যাবৎ ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আব্দুল মান্নান মনির ও তার স্ত্রী শাহিদা বেগম তাদের বন্দোবস্তকৃত সরকারি ঘরে দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদেরকে নিয়ে এসে তাদেরকে দিয়ে পতিতাবৃত্তি ও মাদক কারবার করে আসছে। স্থানীয়রা বিষয়টি জেনেও তাদের হাতে সম্মানহানীর ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়না। সর্বশেষ মঙ্গলবার নাঙ্গলকোট থানা পুলিশ ও উপজেলা প্রশাসন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘর মালিক আব্দুল মান্নান মনির, তার স্ত্রী শাহিদা বেগম ও শেরপুর জেলার নকলা উপজেলার ঝরাকান্দা গ্রামের নুরুল ইসলামের মেয়ে নুরজাহান বেগম রুনাকে আটক করে। পরে মোবাইল কোর্টের মাধ্যমে আব্দুল মান্নান মনির ও তার স্ত্রী শাহিদা বেগমকে ১মাস এবং নুরজাহান বেগম রুনাকে ১৫দিনের কারাদন্ড প্রদান করা হয়।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক সোহেল মিয়া বলেন, মোবাইল কোর্টের মাধ্যমে তাদেরকে সাজা প্রদান করা হয়েছে। সাজাপ্রাপ্তরা থানা হেফাজতে আছে, বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173