সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
আমার নির্বাচন আ’লীগের বিরুদ্ধে নয়, দখলদার-চাঁদাবাজ ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে : এমপি সীমা

আমার নির্বাচন আ’লীগের বিরুদ্ধে নয়, দখলদার-চাঁদাবাজ ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে : এমপি সীমা

স্টাফ রিপোর্টার :

মুক্তিযুদ্ধের সংগঠক, বৃহত্তর কুমিল্লার আ’লীগের দুর্দিনের কান্ডারী, শিক্ষানুরাগী, সমাজসেবক প্রয়াত অধ্যক্ষ এড.আফজল খানের কন্যা মহান জাতীয় সংসদের প্যানেল স্পীকার আঞ্জুম সুলতানা সীমা এমপি গতকাল বুধবার বিকেলে নগরীর নজরুল এভিনিউস্থ তাহার রাজনৈতিক কার্যালয়ে কুমিল্লায় কর্মরত স্থানীয় ও জাতীয় প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা সদর (কুমিল্লা-০৬) আসনটিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্তিতার ঘোষনা দিয়েছেন। এ সময় সভাস্থলে সমর্থিত নেতা-কর্মীরা তার স্বপক্ষে বিভিন্ন শ্লোগান দেয়।

প্রসঙ্গত, এর আগেই মঙ্গলবার রাতে তার নির্বাচনের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে হাজার হাজার নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করে। কুমিল্লা-০৬ আদর্শ সদর আসনটি ৬টি ইউনিয়ন, সদর দক্ষিনের কিছু অংশ ও কুমিল্লা মহানগরীর ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত। এবারের আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ভাই ও পিতৃহারা আঞ্জুম সুলতানা সীমা এমপি নির্বাচনে প্রতিদ্বন্তিতার আশায় মনোনয়নপত্র ক্রয় করলেও দল থেকে তাকে মনোনীত করা হয়নি। তবে জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থীতা উন্মুক্ত করে দেন। যার ফলশ্রুতিতে সংসদ নির্বাচনে আঞ্জুম সুলতানা সীমা এমপি স্বতন্ত্র পদে প্রার্থীতা ঘোষনা করেছেন।

এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরের পাশাপাশি বলেন, আমি দলের নেতা-কর্মীদের স্বস্তি দিতে যেমন প্রার্থী হয়েছি, তেমনি প্রশাসনের প্রতি হুশিয়ারী উচ্চারন করে বলেন, বিগত সময়ে আমাদের প্রতি অনেক অন্যায় করা হয়েছে। এবার যেন সেই বিমাতা সুলভ আচরন না করা হয়। করলে চুপ করে বসে থাকবো না। তিনি বলেন, প্রশাসন থেকে সুষ্ঠু নির্বাচনে প্রতিদ্বন্তিতা করতে মাঠ পর্যায়ে সহযোগিতা চাই, আমিও সহযোগীতা করবো। তিনি আরো বলেন, এখন আর চুপ করে বসে থাকার সময় নেই। তিনি নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে বলেন, নেত্রীর নির্দেশনাই চূড়ান্ত, এছাড়াও আমার সমর্থকরা, শুভাকাঙ্খিরাই বলবে আমি মাঠে থাকবো কিনা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173