সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে যে কাজ করেছি ২শ’ ৫০ বছরেও কেউ করতে পারবে না… অর্থমন্ত্রী

নাঙ্গলকোটে যে কাজ করেছি ২শ’ ৫০ বছরেও কেউ করতে পারবে না… অর্থমন্ত্রী

সাফায়েত উল্লাহ মিয়াজী :
অসুস্থতার কারণে আমি নাঙ্গলকোটে আসতে পারিনাই, কিন্তু আমি না এসেও নাঙ্গলকোটের কোন কাজ বাকী রাখিনি। আগামী এক বছরের মধ্যে নাঙ্গলকোটের সকল অসমাপ্ত কাজ শেষ করব। বাংলেদেশের সকল উপজেলার ছেড়ে নাঙ্গলকোটে বেশী কাজ হয়েছে, আমি খতিয়ান দিব কি পরিমান কাজ হয়েছে। আমি নাঙ্গলকোটে যে কাজ করেছি ২৫০ বছরেও কেউ এ কাজ করতে পারবে না। কুমিল্লা থেকে নোয়াখালী পর্যন্ত এ আসন, আগামী বাজেটে নাঙ্গলকোটকে একটি স্বতন্ত্র নির্বাচনী এলাকা করে দিব। এছাড়া নাঙ্গলকোট উপজেলাকে ২টি উপজেলা করে দিব। আমি বিশ্বাস করি রাজনীতি হচ্ছে মানুষের ভালবাসা পাওয়ার জন্য। আজকে থেকে পূর্বে যা হয়েছে সব কিছু ভুলে যান, আমরা ঐক্যবদ্ধ হয়ে নতুন ইতিহাস সৃষ্টি করবো। আমাদের আগামীর পথ-সোনালী পথ, আমরা হানাহানি মারামারি করবো না, আজ থেকে এক সাথে কাজ করবো। মঙ্গলবার কুমিল্লা-১০ ( নাঙ্গলকোট- সদর দক্ষিণ -লালমাই) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ হ ম  মুস্তফা কামাল নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ গেইট এলাকায় নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নাঙ্গলকোট উপজেলা আ’লীগ আহবায়ক রফিকুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স চেয়ারম্যান নাফিসা কামাল, নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান শামছুউদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব কে এম সিংহ রতন, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম এ করিম মজুমদার, উপজেলা আ’লীগ সাবেক সভাপতি এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ সাবেক সহ-সভাপতি আবুল কাশেম মজুমদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মিন্টু, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, আ’লীগ নেতা তৌহিদুর রহমান মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পৌর ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল, কলেজ ছাত্রলীগ সভাপতি তানভির মাহবুব অন্তর, সাধারণ সম্পাদক অনি মজুমদার প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173