সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
অর্থমন্ত্রীর আসনে জাকের পার্টি নেতা জাহাঙ্গীরের ভোট যুদ্ধে অংশগ্রহনের ঘোষণা

অর্থমন্ত্রীর আসনে জাকের পার্টি নেতা জাহাঙ্গীরের ভোট যুদ্ধে অংশগ্রহনের ঘোষণা

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লা-১০ “নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই” আসনে বাংলাদেশ জাকের পার্টি’র দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির উপজেলা সভাপতি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। দলের মহাসচিব শামীম হায়দারের হাত থেকে মঙ্গলবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেন। বুধবার দুপুরে তিনি কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। উল্লেখ্য, কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ হ ম  মুস্তফা কামাল। সব কিছু ঠিক থাকলে জাহাঙ্গীর জাকের পার্টি’র দলীয় প্রতীক গোলাপ ফুল মার্কা নিয়ে অর্থমন্ত্রীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থী জাহাঙ্গীর আলম লালমাই উপজেলার ধানওড়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তিনি নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা গ্রামে বাড়ি নির্মাণ করে বিগত ১০ বছর যাবৎ বসবাস করে আসছে, বর্তমানে তিনি ওই গ্রামের স্থায়ী বাসিন্দা।

বাংলাদেশ জাকের পার্টি মনোনীত গোলাপ ফুল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমাকে বাংলাদেশ জাকের পার্টি চেয়ারম্যান মুস্তফা আমীর ফয়সাল ও মহাসচিব শামীম হায়দার কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ জাকের পার্টির পক্ষ থেকে নির্বাচন করার জন্য অনুমতি ও মনোনীত করেছেন। আল্লাহর ইচ্ছায় আমি গোলাপ ফুল প্রতীক নিয়ে এ আসনের নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই উপজেলায় আমাদের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহণ করবো। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে দোয়া চাই, আমার বিশ্বাস সবাই আমাকে ভোট দিয়ে সাথে থাকবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173