সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোট আদর্শ ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বেচ্ছাসেবী মিলনমেলা

নাঙ্গলকোট আদর্শ ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বেচ্ছাসেবী মিলনমেলা

কেফায়েত উল্লাহ মিয়াজী :
আদর্শ মানুষ হও, আদর্শ সমাজ গড়ো এই স্লোগানে কুমিল্লার জনপ্রিয় মানবিক ও সামাজিক সংগঠন নাঙ্গলকোট আদর্শ ক্লাবের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছাসেবী মিলনমেলা, মিলাদ ও দোয়া মাহফিল মঙ্গলবার দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
নাঙ্গলকোট আদর্শ ক্লাব সভাপতি বাছির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ মুন্সিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেয়ামত উল্লাহ ফারুকী। প্রধান বক্তা ছিলেন, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক।
নাঙ্গলকোট আদর্শ ক্লাব সদস্য ইফতেখার আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নাঙ্গলকোট উপজেলা সাধারণ সম্পাদক ইসমাইল বিন কাশেম, নাঙ্গলকোট উপজেলা শ্রেষ্ঠ ইমাম মাওলানা জসিম উদ্দিন মজুমদার, কবি শাহ আলম কামাল, নাঙ্গলকোট আদর্শ ক্লাব সদস্য মুফতি মোহাম্মদ ইমাম হোসেন, সুফি আব্দুল কাদের, ছাত্র হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাসুম বিল্লাহ, আদর্শ ক্লাব সদস্য হাফেজ মাওলানা আকবর হোসেন, মাওলানা ইমরান হোসেন, মাওলানা নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার ফরহাদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য  নাঙ্গলকোট আদর্শ ক্লাবের নতুন কমিটি  ঘোষণা করা হয়। কমিটিতে বাছির আহমেদকে সভাপতি, মুফতি ইমাম হুসাইনকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ ইয়াকুব আলীকে সাংগঠনিক সম্পাদক করা হয়।
অনুষ্ঠান শেষে অতিথি ও আদর্শ ক্লাব সদস্যদের সম্মাননা ক্রেস্ট  প্রদান করা হয় এবং দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা নেয়ামত উল্লাহ ফারুকী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173