সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
বাঁধন ভিক্টোরিয়া কলেজ শাখার কমিটি গঠন

বাঁধন ভিক্টোরিয়া কলেজ শাখার কমিটি গঠন

সাফায়েত উল্লাহ মিয়াজী :

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইউনিটের ২০২৪ সালের কার্যকরী পরিষদের ঘোষণা করা হয়েছে। রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এই কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির কেন্দ্রীয় পর্যবেক্ষক করা হয় ২০১৭-১৮ বর্ষের মাহবুবুর রহমানকে। সভাপতি গাজী রাসেল হোসাইন, সহ সভাপতি তাহমিনা আক্তার আদিবা, সহ সভাপতি জাহিদ হাসান সোহাগ, সাধারণ সম্পাদক ইমন হোসাইন, সহ সাধারণ সম্পাদক মোঃ সৌরভ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান ফাহিম, সহ সাংগঠনিক সম্পাদক কাজী মহিন উদ্দিন, কোষাধ্যক্ষ মাহমুদা খানম, দপ্তর সম্পাদক রায়হান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর আহাম্মদ, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক সুপ্ত দত্ত। নির্বাহী সদস্য মোঃ সাগর, আশরাফুল ইসলাম সাফিন, অনন্যা রানী সাহা, একা রানী রায়, সাজন কুমার দাস।

বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইউনিটের নতুন কমিটির সাধারণ সম্পাদক ইমন হোসাইন বলেন, আগের সব কমিটির মাধ্যমে ভিক্টোরিয়া কলেজের সম্মানকে অক্ষুণ্ণ রেখেছে। আমরাও চেষ্টা অব্যাহত রাখবো।

উল্লেখ্য, একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এ স্লোগানে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৭ সালে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। ২০০৬ সালের ১০জুন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ইউনিট হিসাবে কাজ শুরু করে। ১২টি জোনে দেশের ৫৩টি জেলায় ১৩৯টি ইউনিটের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদাতারা কাজ করে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173