সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে ভোটার শূণ্য কেন্দ্রে সাংবাদিক দেখে লাইনে ভোটারদের দৌড়াদৌড়ি

নাঙ্গলকোটে ভোটার শূণ্য কেন্দ্রে সাংবাদিক দেখে লাইনে ভোটারদের দৌড়াদৌড়ি

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১০ আসনের নাঙ্গলকোট উপজেলার মৌকরা দারুসসুন্নাহ কামিল মাদরাসা কেন্দ্রে রবিবার দুপুর ১টার দিকে উপস্থিত হয় নাঙ্গলকোট প্রেসক্লাবের সাংবাদিকদের বহনকারী গাড়ী। সাংবাদিকরা গাড়ী থেকে নেমেই ভোটার শূণ্য মাঠের ছবি ও ভিডিও সংগ্রহ শুরু করে। সাংবাদিকদের উপস্থিতি দেখে কিছুক্ষণের মধ্যেই শূণ্য মাঠ পূর্ণ হয়ে যায়। এসময় মাঠে দাঁড়িয়ে থাকা লোকদের কেন্দ্রে প্রবেশ করতে বললে অনেকেই পরে ভোট দিবে বলে দাবী করেন। এছাড়া লাইনে থাকা অনেকের হাতের বৃদ্ধাআঙ্গুলে অ-মুছনীয় কালি দেখা যায়। ওই কেন্দ্রের মহিলাদের ৪টি বুথে সাংবাদিকদের তথ্য দিতে অস্বীকৃতি জানান সহকারী প্রিজাইডিং অফিসার, এসময় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও নাঙ্গলকোট কৃষি ব্যাংক কর্মকর্তা এবাদত উল্লাহ জাহিদকে বেশ কিছুক্ষণ যাবৎ খোঁজে পাওয়া যায়নি। পরে তিনি পাশের একটি ভবন থেকে দৌঁড়ে হাফাতে-হাফাতে এসে সাংবাদিকদের সাথে অসঙ্গতীপূর্ণ কথা বলেন। দুপুর ১টায় মৌকরা দারুসসুন্নাহ কামিল মাদরাসা কেন্দ্রের মহিলা বুথে ৪ হাজার ৩৭২ ভোটের মধ্যে ২২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এব্যাপারে প্রিজাইডিং অফিসার এবাদত উল্লাহ জাহিদ বলেন, আমি পাশের বুথে ছিলাম, আমি ছাড়া সহকারী প্রিজাইডিং অফিসাররা ভোটের হিসাব কিভাবে দিবে?

এছাড়াও উপজেলার ৯১টি কেন্দ্রের মধ্যে কিছুকিছু কেন্দ্র ব্যতিত অধিকাংশ কেন্দ্রেই ছিল ভোটার উপস্থিতি খুব কম। অধিকাংশ কেন্দ্রেই নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালের এজেন্ট ব্যতিত অন্য প্রার্থীদের এজেন্টদের কেন্দ্রে দেখা যায়নি। ভোটার উপস্থিতি কম থাকায় অনেক কেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসারদের একে অপরের সাথে মাঠে গল্প করে অলস সময় পার করতে দেখা গেছে, সাংবাদিকরা কেন্দ্রে উপস্থিত হলে কিছু লোক দৌড়ে এসে লাইনে দাঁড়ানোর পাশাপাশি অনেক সহকারী প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্টদের তাড়াহুড়া করে কেন্দ্রের ভিতরে গিয়ে নিজ আসনে বসতে দেখা গেছে।

এদিকে, বাংলাদেশ জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের কুমিল্লা-১০ আসনের প্রার্থী জোনাকি হুমায়ুন ও গণফোরামের উদিয়মান সূর্য প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম দুপুরে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জন করেন।

অপর দিকে, বাংলাদেশ কংগ্রেস এর ডাব প্রতীকের প্রার্থী সাংবাদিক কামরুজ্জামান বাবলু ভোট প্রয়োগ করে সন্তুষ্টি প্রকাশ করলেও তিনি নির্বাচনের ১দিন পূর্বে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমাই উপজেলা সহকারী কমিশনার ভূমি নাছরিন আক্তারের আক্রোশের শিকার হন বলে দাবী করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173