সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে বিএনপি’র ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলা

নাঙ্গলকোটে বিএনপি’র ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলা

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়নের নুরপুর গ্রামের ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি খোরশেদ আলমের বাড়িতে হামলার ঘটনায় বিস্ফোরক আইনে বিএনপি’র ৯ নেতাকর্মীর নাম উল্লেখ-সহ ১৯জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম বাদি হয়ে নাঙ্গলকোট থানায় এ মামলা দায়ের করে। মামলায় অভিযুক্তরা হলেন যুবদল নেতা পদুয়া গ্রামের খোরশেদ আলম রাজু (২০), করের ভোমরা গ্রামের কুতুব উদ্দিন (৩৬), একই গ্রামের হাছান (২৫), মামুন (২০), নুরপুর গ্রামের আবু ত্বোহা আদনান (২৫), একই গ্রামের মেহেদী হাছান (২৮), কবির হোসেন (২৫), মনজুরুল হক (২৯), বিএনপি নেতা গিয়াস উদ্দিন (৫০) ও অজ্ঞাত আরো ১০ বিএনপি নেতাকর্মী।

মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার নুরপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি খোরশেদ আলমের বাড়ি ও আশপাশের বাড়িতে গত শনিবার সন্ধ্যায় অভিযুক্তরা ভোট কেন্দ্রে না যেতে ভোটারদের হুমকি ধমকি প্রদান করে, পরে ওই দিন গভীর রাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে খোরশেদ আলমের বাড়িতে হামলা চালায় ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় ককটেল বিস্ফোরণের বিকট আওয়াজ শুনে বাদি খোরশেদ আলম ও স্থানীয়রা একত্রিত হয়ে তাদেরকে ধাওয়া দিলে ধারালো অস্ত্র ও একটি ককটেল-সহ পাশ্ববর্তী পদুয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে খোরশেদ আলম রাজু স্থানীয়দের হাতে আটক হলেও অন্যরা পালিয়ে যায়।

বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম বলেন, আমাকে হত্যা ও বাড়ি-ঘর জ্বালিয়ে দেয়ার উদ্দেশ্যে আসামীরা হামলা চালায়। আমি এ ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানাই।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এক আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে, বাকিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173