সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
জমি সংক্রান্ত বিরোধে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে দুলাভাই আহত

জমি সংক্রান্ত বিরোধে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে দুলাভাই আহত

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নের বড় সাঙ্গীশ্বর গ্রামের শাহ আলম চৌধুরী (৪৮) নামে এক মামাতো শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে পাশ্ববর্তী লালমাই উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের তাজের ভোমরা গ্রামের মহসিন আলম ভূঁইয়া মোহন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বড় সাঙ্গীশ্বর উত্তর পাড়ায় এ হামলার ঘটনা ঘটে। আহত মহসিন আলম ভূঁইয়া মোহনকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্বার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ হামলার ঘটনায় কুমিল্লার আদালতে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভূক্তভোগী মহসিন আলম ভূঁইয়া মোহন।

আহত মহসিন আলম ভূঁইয়া মোহন বলেন, আমার শ্বাশুড়ি আমেনা খাতুন ও হামলাকারী শাহ আলম চৌধুরীরর পিতা মৃত আব্দুল খালেক চৌধুরী আপন ভাই-বোন। আমার শ্বাশুড়ি আমার স্ত্রী আফরোজা বেগমকে তার পৈত্রিক সম্পত্তি থেকে ৮.৮০ শতক জমি রেজিষ্ট্রি দেয়, জমিটি আমাদের প্রয়োজনে স্থানীয় এক ব্যাক্তির কাছে বিক্রির প্রস্তাব করলে ক্রেতা জমি পরিমাপ করে বুঝিয়ে দিতে বলায় গত বৃহস্পতিবার একজন সার্ভেয়ারকে নিয়ে আমরা ওই জমিতে যাই। এসময় আমার মামাতো শ্যালক শাহ আলম একটি রামদা হাতে নিয়ে ওই জমিতে এসে আমাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে, বাকবিতন্ডার এক পর্যায়ে সে আমাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমি আকষ্মিক হামলায় সজ্ঞা হারিয়ে ফেললে আত্মীয় স্বজনরা আমাকে উদ্বার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হামলার ঘটনায় অভিযুক্ত শাহ আলম চৌধুরী বলেন, আমার উপর হামলা করা হয়েছে। আমি এ ঘটনায় নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, এক পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত চলমান আছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173