সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
কুমিল্লা জেলার শ্রেষ্ঠ প্যানেল চেয়ারম্যান পুরস্কার পেলেন নাঙ্গলকোটের হুমায়ুন কবির মজুমদার

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ প্যানেল চেয়ারম্যান পুরস্কার পেলেন নাঙ্গলকোটের হুমায়ুন কবির মজুমদার

কেফায়েত উল্লাহ মিয়াজী :

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ প্যানেল চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে ড.মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার। শনিবার সন্ধ্যায় রজধানীর পল্টন টাওয়ারের ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা জেলার শ্রেষ্ঠ প্যানেল চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ায় হুমায়ুন কবির মজুমদারকে সংবর্ধনা ও গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করা হয়। ড.মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পরিষদ সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খানের সভাপতিত্বে গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিচারপতি এস.এম মজিবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন গ্লোবাল ইউনিভার্সিটি উপাচার্য প্রফেসর ড.আনিসুজ্জামান। উদ্বোধক ছিলেন শাহ সুফি সাঈদ আনোয়ার মোবারকী,আল-কাদরী। মূল প্রসঙ্গ উপস্থাপন করেন নজরুল গবেষক ও রাষ্ট্রচিন্তক, শিক্ষাবিদ প্রফেসর ডক্টর শহীদ মনজু, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অগ্রগামী মিডিয়া ভিশন নির্বাহী পরিচালক এম. গোলাম ফারুক মজনু, স্বাগত বক্তব্য রাখেন ড.মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পরিষদ মহাসচিব এম এইচ আরমান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরেণ্য শিক্ষাবিদ লেখক ও গবেষক ড.নাঈমা খানম, কবি ও লেখক আজিজুল ইসলাম, জনমতপার্টি নেতা সুলতানা জিসান উদ্দিন প্রদান।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হওয়া ব্যক্তিদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথি বৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173