সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
নাঙ্গলকোটে বৌ’য়ের লাঠির আঘাতে মাথা ফাটলো বৃদ্ধ শ্বশুরের, আদালতে মামলা

নাঙ্গলকোটে বৌ’য়ের লাঠির আঘাতে মাথা ফাটলো বৃদ্ধ শ্বশুরের, আদালতে মামলা

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নের কাজী জোড়পুকুরিয়া গ্রামে নাছরিন আক্তার নামে এক ভাতিজা বৌ লাঠি দিয়ে ইব্রাহীম (৭৫) নামে এক বৃদ্ধের মাথা ফাটানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে কুমিল্লার আদালতে নাছরিন আক্তার, তার স্বামী হোছন মিয়া ও ছেলে অপূর্ব হোসেন ইসরাফিলের নামে মামলা করে বৃদ্ধ ইব্রাহীমের ছেলে আবুল হোসেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২০ ডিসেম্বর বুধবার সকাল ১০টার দিকে উপজেলার কাজী জোড়পুকুরিয়া গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে ইব্রাহীমের মালিকানাধীন জমিতে তার ভাতিজা হোছন মিয়া জোর পূর্বক বাথরুম নির্মাণ করার চেষ্টা করে। এসময় ইব্রাহীম বাধা দিলে ভাতিজা বৌ নাছরিন আক্তার লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। ইব্রাহীমের আত্মচিৎকারে তার ছেলে আবুল বশর, আবুল হোসেন এগিয়ে গেলে তাদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালায় হোছন মিয়া, তার স্ত্রী নাছরিন ও ছেলে ইসরাফিল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে আহত বৃদ্ধ ইব্রাহিম বলেন, আমার ভাতিজা ও তার বৌ মিলে আমাদের উপর দীর্ঘদিন যাবৎ হামলা, মামলা ও হয়রানি করে আসছে। সর্বশেষ তারা আমার জায়গা জবর দখল করে বাথরুম নির্মাণ করার চেষ্টা করলে আমি বাধা দিতে যাই, এসময় আমার ভাতিজা বৌ নাছরিন আমার মাথায় লাঠি দিয়ে আঘাত করে মাথা পাটিয়ে ফেলে ও পরে আমার ছেলেরা আসলে তাদেরকেও মারপিট করে। আমি এ ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের দাবি জানাই।

অভিযুক্ত নাছরিনের বাড়িতে গিয়ে কাউকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, এখনো আদালত থেকে এমন কোন মামলা আমাদের হাতে আসেনি। মামলা থানায় তদন্তের জন্য পাঠালে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173