সদ্যপ্রাপ্ত :
শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদদের স্মরণ করেছে ভিক্টোরিয়া কলেজ বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন অশ্লীল ছবি-ভিডিওর ভয় দেখিয়ে অনৈতিক প্রস্তাব, ননদ জামাই আটক ছুটি শেষে দুবাইতে ফিরে ব্রেইন স্ট্রোকে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু বাঙ্গড্ডা আইডিয়াল স্কুলের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জোড্ডা বাজার সিদ্দিকিয়া আলিম মাদরাসায় দাখিল পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে নবীন বরণ অনুষ্ঠান বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান যজ্ঞশাল ভূঁইয়া মার্কেট জামে মসজিদ উদ্বোধন ভিক্টোরিয়া কলেজে ভারতীয় অধ্যক্ষের আগমন
ভিসিডিএস এর নতুন কমিটির সভাপতি অভিষেক কর, সাধারণ সম্পাদক প্রমী দেবনাথ

ভিসিডিএস এর নতুন কমিটির সভাপতি অভিষেক কর, সাধারণ সম্পাদক প্রমী দেবনাথ

সাফায়েত উল্লাহ মিয়াজী:

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ বির্তক পরিষদ (ভিসিডিএস) এর চতুর্দশ কার্যনির্বাহী কমিটি ২০২৪ ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন প্রাণীবিদ্যা বিভাগের অভিষেক কর ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের প্রমী দেবনাথ। (২৪ জানুয়ারি) বুধবার দুপুরে সংগঠনটির বির্তক উৎসব ও কর্মশালা সভায় ভিসিডিএস এর প্রধান পৃষ্ঠাপোষক ও কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান এ চতুর্দশ কার্যকরী পরিষদ ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, প্রেসিডিয়াম মেম্বার সালমা আহমেদ ও মুশফিকা নওশিন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) খাদিজা মিতু, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) সানজিদা ফারিহা সুরভী, অনুষ্ঠান সম্পাদক আসমা নূর, সাংগঠনিক সম্পাদক মেহেদী শেখ, অর্থ ও পরিকল্পনা সম্পাদক রাশেদুজ্জামান প্লাবন, প্রকাশনা সম্পাদক সানজিদা আক্তার ফারহা, কর্মশালা সম্পাদক নুসরাত জাহান অনু, জন সংযোগ সম্পাদক রোমান সরকার, অফিস সম্পাদক মর্জিনা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস সুমি, আপ্যায়ন সম্পাদক সাবরিনা জুঁই, যুগ্ম-অফিস সম্পাদক তানজিল আহমেদ, যুগ্ম-প্রকাশনা সম্পাদক মীর সাজ্জাদ, যুগ্ম-আপ্যায়ন ফারজানা ফাইজা এবং নির্বাহী সদ্স্য সামিয়া আক্তার, আশিকুর রহমান শাকিল ও সাজিদ হোসেন।

বার্ষিক বির্তক উৎসব ও কর্মশালা কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন এবং ভিসিডিএস মডারেটর মো. আনোয়ার হোসেন।

প্রসঙ্গত, সত্যকে চিনে নাও যুক্তির নিরিখে এ স্লোগানে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ক্যাম্পাসের সবুজ চত্বরে ২০০১ সালের ১৯ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়েছিলো কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ বিতর্ক পরিষদ (ভিসিডিএস)।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
কারিগরি সহযোগিতায় : বি-কেয়ার আইটি, বাপ্পি মজুমদার ইউনুস #01711-286173